1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

কমলগঞ্জে প্রবাসীর স্ত্রী উধাও- এলাকায় তোলপাড়

  • আপডেট টাইম : রবিবার, ২৬ ডিসেম্বর, ২০২১
  • ৮৭৭ বার পঠিত
মৌলভীবাজার প্রতিনিধি ঃ
মৌলভীবাজার জেলার কমলগঞ্জ উপজেলায়   নগদ টাকা ও স্বর্ণালংকারসহ নিখোঁজ  প্রবাসীর স্ত্রী। উপজেলার রহিমপুর  ইউনিয়নের রামচন্রপুর গ্রামে ওই ঘটনা ঘটেছে।
এ ঘটনায় প্রবাসীর ভাই শহিদ মিয়া বাদী হয়ে ২৫ ডিসেম্বর কমলগঞ্জ  থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন। উপজেলার রহিমপুর ইউনিয়নের রামচন্দ্রপুর গ্রামের মৃত মকবুল মিয়ার  ছেলে উমান প্রবাসী মো: রশিদ মিয়ার সঙ্গে  ২০১৫ সালে  মৌলভীবাজার সদর  উপজেলার গুজারাই গ্রামের মৃত শহিদ মিয়ার মেয়ে সেজুন জিয়াসমিন সেজি(২৪) এর  বিয়ে হয়। গত ১৯/১২/২০২১ ইং তারিখে স্বামীর বাড়ি হইতে তাঁর বাবার বাড়ীর উদ্দেশ্যে বেড়াতে যান। বাবার বাড়ি যাবার সময় পরিবারের সদস্যদের অজান্তে নগদ ৩ লক্ষ টাকা, স্বর্ণ ৪ ভরি, ও প্রবাসী রশিদের ভাই জুনেল মিয়ার পাসপাের্ট ও মুল্যবান সামগ্রী নিয়ে যান। বাবার বাড়ি যাবার পরে স্বামীর বাড়িতে ফিরে না আসায় ২৫/১২/২০২১ ইং রােজ : শনিবার তারিখ সকালে খোঁজ খবর নিতে প্রবাসী রশিদ মিয়ার পক্ষের লোকজন গুজারাই এলাকায় তার শশুর বাড়ি গেলে তার
সেজুন জিয়াসমিন সেজি’র মা ও পরিবারের লোকজন জানান (সেজুন জিয়াসমিন সেজি) গত ২৪/১২/২০২১ইং শুক্রবার তারিখ রাতের কোন এক সময় তাদের বাড়ি থেকে নিখােজ হন।
প্রবাসী রশিদ মিয়া স্ত্রী নিখোজের খবরে কান্নায় ভেঙ্গে পড়েন এবং তিনি বলেন আমার জীবনের চেয়ে আমার স্ত্রীকে  বেশী বিশ্বাস করে সব কিছু তার দায়িত্বেই রাখতাম।
এ বিষয়ে কমলগঞ্জ  থানার  এস আই  ফজলে এলাহি  জানান, একটি লিখিত অভিযোগ পেয়েছি এ বিষয়ে তদন্ত চলছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..